ঢাকা, ২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ২৩:২৯:৪৯

ভারত-বাংলাদেশ টেস্ট হায়দরাবাদে

ক্রিকেট, খেলা, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৭ পৌষ ১৪২৩ | Tuesday, January 10, 2017

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে আগামী ফেব্রুয়ারিতে একটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে। তবে এই ম্যাচটি ভারতের কোথায় অনুষ্ঠিত হবে তা নিয়ে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। ম্যাচটি প্রথমে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার কথা ছিল। তবে শঙ্কার খবর হলো, আর্থিক সংকটের কারণে হায়দরাবাদের ক্রিকেট অ্যাসোসিয়েশন নাকি চিঠি লিখে বিসিসিআইকে জানিয়েছে আর্থিক সংকটের কারণে তারা ম্যাচটি আয়োজন করতে পারবে না।হায়দরাবাদেই হবে ভারত-বাংলাদেশ টেস্ট

যখন হায়দরাবাদের ক্রিকেট অ্যাসোসিয়েশনের এই অপরাগতা নিয়ে আলোচনা চলছে তখনই তাদের পক্ষ থেকে এই বিষয়টিকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দিয়েছে। অ্যাসোসিয়েশনের সচিব কে জন মনোজ জানিয়েছেন, তারা এই ম্যাচ আয়োজন করতে তৈরি। তবুও বিকল্প ভেন্যু হিসেবে ইডেন গার্ডেনকে প্রস্তুত রাখা হয়েছে।

আগামী ৮ ফেব্রুয়ারি ভারত-বাংলাদেশের মধ্যে একটি টেস্ট ম্যাচ হওয়ার কথা অনেক আগে থেকেই। সুপ্রিম কোর্টের রায়ের পর রাজ্য সংস্থাগুলো আগের মতো ফান্ড পাচ্ছে না বিসিসিআই থেকে। এই অবস্থায় রাজ্য সংস্থাগুলো সমস্যায় পড়লেও শেষ অব্দি আটকায়নি কোনো ম্যাচ। সামনে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে ও টি২০ সিরিজ রয়েছে। সেটাও হবে।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জন মনোজ মিডিয়াকে বলেন, ‘শুধু টেস্ট ম্যাচের সময়ই নয়, বাংলাদেশ যদি মনে করে প্রস্তুতির জন্য এক সপ্তাহ আগে হায়দরাবাদে চলে আসবে, তাতেও আমাদের কোনো সমস্যা হওয়ার কথা নয়। আমার মনে হয়, বিসিসিআইতে কিছু অযোগ্য মানুষ বসে আছে যারা এই গুজবগুলো ছড়াচ্ছে।

সংবাদ প্রতিদিন/রিন্টু