ঢাকা, ২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ২৩:৩০:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

বদলগাছিতে চেয়ারম্যান-সচিবের বিরুদ্ধে মামলা চট্টগ্রাম আদালতের ঘটনায় প্রধান বিচারপতি বিস্মিত নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্ছনা তদন্ত প্রতিবেদন হাইকোর্টে বড়াইগ্রামে হোটেল মালিকের জরিমানা সুপ্রিম কোর্টের দুই বিভাগেই আজ ছুটি ঘোষণা বিমানে ত্রুটি: ২ কর্মকর্তা ফের রিমান্ডে মুফতি হান্নানের মৃত্যুদণ্ডের চূড়ান্ত রায় প্রকাশ নাটোরে নকল প্রসাধনী কারখানায় জরিমানা অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরীর অভিযোগে জরিমানা নাটোরে আনসারুল্লাাহ টিমের মামলার চার্জ গঠন দ্রুত আপিল শুনানির চেষ্টা করা হবে: অ্যাটর্নি জেনারেল উচ্চ আদালতেও আসামিরা রেহাই পাবে না: সাখাওয়াত অ্যাটর্নি জেনারেলের বিষয়ে আদেশ ২৩ জানুয়ারি প্রবাসীদের স্বার্থে নাগরিকত্ব আইন: আইনমন্ত্রী

থানা জামায়াতের আমির ৬ দিনের রিমান্ডে

আইন-আদালত, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৬ পৌষ ১৪২৩ | Monday, January 9, 2017

সংবাদ প্রতিদিন: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার সুন্দরগঞ্জ পূর্ব থানা জামায়াতের আমির সাইফুল ইসলাম মন্ডলকে (৪৫) ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।এমপি লিটন হত্যা : থানা জামায়াতের আমির ৬ দিনের রিমান্ডে

আজ সোমবার বিকাল পৌনে ৪টার দিকে গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) বিচারক মো. মইনুল হাসান ইউসুব শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

সাইফুল ইসলাম সুন্দরগঞ্জ পূর্ব থানা জামায়াতের আমির ও চেংমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি দক্ষিণ শ্রীপুর গ্রামের আব্দুস সাত্তার মন্ডলের ছেলে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু মোহাম্মদ আশরাফুজ্জামান আদালতের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার পর্যন্ত এমপি লিটন হত্যা মামলায় ৮ জন গ্রেফতার করা হয়েছে। এদের সবাইকে রিমান্ডে নিয়েছে পুলিশ। এছাড়া হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে অনন্ত ৪০ জনকে আটক করা হয়েছে।

এর আগে রবিবার (৮ জানুয়ারি) দুপুরে লিটন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে উপজেলার শ্রীপুর ইউনিয়নের চেংমারী (শখের বাজার) এলাকা থেকে সাইফুল ইসলাম মন্ডলকে আটক করা হয়। পরে তাকে হত্যা লিটন মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতে হাজির করা হয়। আদালতে হাজির করে পুলিশ তার সাতদিনের রিমান্ড চাইলে বিচারক ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন এমপি লিটন। এরপর তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেদিনই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সংবাদ প্রতিদিন/রিন্টু