ঢাকা, ২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ২৩:২৯:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

সরকার রপ্তানী পণ্যের উপর অধিক গুরুত্ব দিচ্ছে: বাণিজ্য মন্ত্রী ভয় পাওয়ার মতো কিছু হয়নি শেয়ারবাজারে সর্বোচ্চ সেবা দিবে ঢাকা ব্যাংক রপ্তানি আয় ৬০ বিলিয়ন ছাড়াবে: বাণিজ্যমন্ত্রী জ্বালানি তেলের দাম নিয়ে দুই মত এডিবির দেড় হাজার কোটি টাকার ঋণ ভালুকায় কোকাকোলার কারখানা উদ্ভোধন রাস্তাঘাটে গাড়ি ধরা বাড়াবাড়ি: বাণিজ্যমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের সুচিন্তিত কার্যক্রম বাস্তবায়ন ৪০০ কোটি টাকার বন্ড অনুমোদন রিজার্ভের অর্থ ফেরত এলে প্রকাশ করব: মুহিত খাদ্য পণ্যের হালাল সনদ দিতে চায় ভারত সোনার দাম বেড়ে ভরিতে ১,২৮৩ টাকা রাজনৈতিক সংশ্লিষ্টতায় চাকরি থাকবে না

মার্কেন্টাইল ব্যাংক দনিয়া শাখার শীতবস্ত্র বিতরণ

অর্থনীতি, ঢাকা, দেশ প্রতিদিন, সর্বশেষ | ২৬ পৌষ ১৪২৩ | Monday, January 9, 2017

অনলাইন ডেস্ক: প্রতি বছরের মতো এ বছরও গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

---

আজ সোমবার সকালে ব্যাংকের দনিয়া শাখার উদ্যোগে স্থানীয় প্রায় তিন শতাধিক গরিব ও দুস্থর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। মার্কেন্টাইল ব্যাংকের এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও দনিয়া ব্রাঞ্চ ম্যানেজার এবিএম জাকির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় তিনি জানান, সামাজিক দায়বদ্ধতা থেকেই প্রতি বছর এ কার্যক্রম চালিয়ে আসছে ব্যাংকটি। শীতবস্ত্র বিতরণ ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছে ব্যাংকটি। এসব কার্যক্রম আগামীতে আরও বিস্তৃত হবে বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. মাহবুবুর রহমান, লায়ন আরিফুর রহমান, রাইট নিউটোরিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মো. আমজাদ হোসেন (মুকুল), ব্যবসায়ী ও সমাজসেবক দীন ইসলাম রিপন, উদয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান রিপন, প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড প্রমুখ।

সংবাদ প্রতিদিন/ওমর চৌধুরী