ঢাকা, ২২ জানুয়ারী ২০১৭, ৯ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ১৮:১৬:২০

শুধু হারার জন্য আসিনি: তামিম

ক্রিকেট, খেলা, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৪ পৌষ ১৪২৩ | Saturday, January 7, 2017

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ড সফরে স্বাগতিকদের বিপক্ষে একের পর এক ম্যাচ হেরেই চলেছে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হয়েছে হোয়াইটওয়াশ।

শুধু হারার জন্য আসিনি : তামিম

এখন তিন ম্যাচের টি২০ সিরিজেও একই হাতছানি তাদের সামনে। আর এভাবে একের পর এক ম্যাচ হেরে যাওয়ার জন্য দলে ওপেনার তামিম ইকবাল অবশ্য দায়ী করছেন কন্ডিশনকেই।

তামিম বলেন, পাঁচটা ম্যাচ হেরেছি আমরা। সমর্থকরা কতটা হতাশ, আমি জানি। তবে সবাইকেই একটু ধৈর্য ধরতে হবে। মনে রাখতে হবে বিদেশের মাটিতে খেলছি আমরা। স্কোয়াডের ২২ জনের মধ্যে ১০ জনই এবারই প্রথম এমন কন্ডিশনে খেলছে। বিদেশের মাটিতে যে কোন দলের জন্যই সফরটা কঠিন হয়।

এছাড়া তামিম ভারতের মাটিতে ইংল্যান্ডের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের কথাটাও তুলে ধরেন। আর কিউইদের বিপক্ষে প্রতিটি ম্যাচেই দল কিছুটা সময়ের জন্য হলেও জয়ের আশা জাগিয়েছে বলে মনে করেন তিনি। এটাকেও বড় করে দেখছেন তামিম। আর নিয়মিত এ ধরনের সফর করার বিষয়েও আগ্রহ প্রকাশ করেন তিনি। তাহলে ধীরে ধীরে তারাও বিদেশের মাটিতে জয় তুলে নিতে পারবে বলে আশাবাদী এই ড্যাশিং ওপেনার।

তামিম আরও বলেন, দলের সবার মধ্যেই এই বিশ্বাস রয়েছে যে আমরা জিততে পারি। হয়তো আমাদের পারফরম্যান্স সেরকম হচ্ছে না। তবে এটুকু বলতে পারি দলের ২২ জনের কেউই আমরা স্বপ্ন দেখা বন্ধ করিনি। আর এটাও মনে করি না যে আমরা এখানে শুধু হারতে এসেছি।

সংবাদ প্রতিদিন/রিন্টু