ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:১৫:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

বগুড়া প্রেসক্লাবের উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন শততম টেস্ট স্মরণীয় করে রাখলো টাইগাররা লঙ্কানদের বুকে কাঁপন ধরাচ্ছে টাইগাররা এগিয়ে যাচ্ছে টাইগাররা বাংলাদেশের ভক্ত-সমর্থকদের বিস্ময় করলো বার্সা প্রথম দিনে অসাধারণ খেললো টাইগাররা বাউফলে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত প্রথম ব্রেকথ্রু এনে দিলেন তাইজুল এফএ কাপের সেমিফাইনালে আর্সেনাল-ম্যানচেস্টার দল থেকে বাদ পড়লেন মাহমুদউল্লাহ রিয়াদ! ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ৪৫৭ রান প্রথম উইকেট পেল তাসকিন সিরাজগঞ্জে পুলিশের কাবাডির ফাইনাল খেলা অনুষ্ঠিত

বর্ষসেরা হলেন মাহরেজ

খেলা, ফুটবল, শিরোনাম, সর্বশেষ | ২৩ পৌষ ১৪২৩ | Friday, January 6, 2017

স্পোর্টস ডেস্ক: আফ্রিকার বর্ষসেরা ফুটবলার হয়েছেন লেস্টার সিটির তারকা রিয়াদ মাহরেজ। সম্প্রতি এই ইংলিশ ক্লাবটির হয়ে দুরন্ত সময় পার করছেন তিনি। যার ফলস্বরূপ পেলেন এই পুরস্কারটি।বর্ষসেরা হলেন মাহরেজ

২৫ বছর বয়সি আলজেরিয়ান মাহরেজ লেস্টার সিটিকে গত মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপা জিততে সহায়তা করেছেন। এছাড়াও তিনি প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের(পিএফএ) বর্ষসেরাও হয়েছেন এর আগে। এরপর প্রিমিয়ার লিগে খেলোয়াড়দের ভোটে বর্ষসেরা নির্বাচিত হন তিনি। বর্ষসেরা হতে মাহরেজ পান ৩৬১ ভোট।

৩১৩ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন বরুশিয়া ডর্টমুন্ডের তারকা আওবামেয়াং। আর ১৮৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন লিভারপুলের ফরোয়ার্ড সাদিও মানে।

পুরস্কারটি জিতে মাহরেজ বলেন, এভাবে বড় কোন পুরস্কার জেতা মোটেও কোন নহজ কাজ নয়। আমি এটি জিতে খুবই আনন্দিত।

তিনি বলেন, গত মৌসুমে যা হয়েছে তা দুর্দান্ত ছিল। আমরা জানি এটা আর কখনোই হবে না। এবং আমিও মনে করি লেস্টারের মতো ছোট ক্লাবে এটা আর কখনোই সম্ভব নয়।

গত মৌসুমজুড়ে রূপকথা লিখে চলা লেস্টারের হয়ে ১৭ গোল করেছেন মাহরেজ। সতীর্থদের দিয়ে রেকর্ড ১১টি গোলও করিয়েছেন তিনি।

সংবাদ প্রতিদিন/রিন্টু