ঢাকা, ২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ২৩:২৭:১২

দীপিকাই সেরা

বলিউড, বিনোদন, শিরোনাম, সর্বশেষ | ২৬ অগ্রহায়ন ১৪২৩ | Saturday, December 10, 2016

অনলাইন ডেস্ক: যৌন আবেদনে ভারত শুধু নয়, এশিয়া মহাদেশেই দীপিকা পাড়ুকোনের কোনো সমকক্ষ নেই। সমপ্রতি একটি সমীক্ষায় এই তথ্য উঠে এসেছে। দীপিকার এই সেরা হওয়ার নজিরে ছিটকে গিয়েছেন প্রিয়াংকা চোপড়া।

---

গত ২ বছর ধরে এশিয়ায় যৌন আবেদনে সেরা নারীর মুকুটটা প্রিয়াংকার মাথায়ই ছিল। এই প্রথমবার এমন সম্মান পেলেন দীপিকা। আর এমন সময়ে তিনি এই শিরোপা পেলেন যখন গত এক বছরে তার কোনো ছবিই মুক্তি পায়নি। আসলে নতুন বছরেই মুক্তি পাচ্ছে দীপিকার প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স-রিটার্ন অফ জেন্ডার কেজ’।

দীপিকার বিপরীতে আছেন অভিনেতা ভিন ডিজেল। এই ছবিতে এক নয়া রূপেই দেখা যাবে দীপিকাকে। বলা হচ্ছে সেক্স অ্যাপিলেও এই সিনেমায় সকলকে মাত করেছেন তিনি। সমপ্রতি দীপিকা ও ডিজেলের মধ্যে কিছু ঘনিষ্ঠ দৃশ্য প্রকাশ্যে এসেছে। এতে দীপিকাকে যথেষ্টই বোল্ড দেখিয়েছে।

ইস্টার্ন আই নামে লন্ডনের একটি সংবাদমাধ্যম যারা ‘এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী’র সমীক্ষাটি করেছে তাদের দেয়া তথ্য বলছে শিরোপা পেতে হলিউডে দীপিকার অভিযান প্রচুর ভোট টেনেছে। ‘এশিয়ার সেরা যৌন আবেদন নারী’দের তালিকায় দীপিকার পেছনেই আছেন প্রিয়াংকা চোপড়া। আলিয়া ভাট আছেন পঞ্চম স্থানে।

//সংবাদ প্রতিদিন//স/শ