ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:১১:২৫

উত্যক্তকারীকে জড়িয়ে ধরলেন শ্রদ্ধা কাপুর

বলিউড, বিনোদন, শিরোনাম, সর্বশেষ | ২৮ কার্তিক ১৪২৩ | Saturday, November 12, 2016

বিনোদন ডেস্ক: ফিল্ম তারকাদের একটু ছোঁয়ার চেষ্টা আর তার জন্য ভিড়, ঠেলাঠেলি তো খুবই পরিচিত ঘটনা। তবে শুধু ভক্তরা নয়, ভিড়ের মধ্যেই লুকিয়ে থাকে কিছু অবাঞ্ছিত লোক যারা সেলিব্রেটিদের উত্যক্ত করতে চেষ্টা করেন।উত্যক্তকারীকে জড়িয়ে ধরলেন শ্রদ্ধা কাপুর!

কখনও প্রেম বা বিয়ের প্রস্তাব, কখনও বা যেখানে সেখানে পিছু নেওয়া- সব মিলিয়ে যা সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবনের শান্তি নষ্ট করে। সহ্যের সীমা ছাড়িয়ে গেলে অনেকেই সাহায্য নেন পুলিশের। পুলিশের সাহায্য ছাড়াই অভিনব কায়দায় এমনই এক উত্যক্তকারীকে জনসমক্ষে আনলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

সম্প্রতি রক অন ২-এর প্রচার অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানেই তিনি দেখতে পান এক ব্যক্তিকে যিনি প্রায়শই তাকে বিরক্ত করেন। ওই ব্যক্তিকে অনুষ্ঠানের মঞ্চে ডেকে নেন শ্রদ্ধা। তারপর সবাইকে চমকে দিয়ে জড়িয়ে ধরেন ওই ব্যক্তিকে।

তারপর দর্শকদের জানান, এই লোকটিকে প্রায়ই শুটিংয়ের সেটে, বাড়ির নিচে বা তার আশেপাশে ঘোরাঘুরি করতে দেখেছেন শ্রদ্ধা। এমনকী এই অনুষ্ঠানের দিনেও এই ব্যক্তিকে অন্তত ১৭ বার দেখেছেন তিনি। তারপর এই ধরনের ঘটনায় নিজের অস্বস্তির কথা জানান ওই ব্যক্তির উপস্থিতিতেই।

সংবাদ প্রতিদিন/রিন্টু