এক টানা ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন হচ্ছে
প্রচ্ছদ » জাতীয় » এক টানা ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন হচ্ছে


বৃহস্পতিবার ● ২৬ অক্টোবর ২০১৭

---
একটানা ক্ষমতায় থাকার কারণেই দেশের উন্নয়ন হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বস্তিবাসীর জন্য রাজধানীর মিরপুরে ফ্ল্যাট প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন- দেশের একটি মানুষও গৃহহারা থাকবে না।

বিএনপিকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন- বিএনপি নির্বাচন করেনি। নির্বাচনে না এসে তারা রাস্তায় মানুষকে পুড়িয়ে মেরেছে।

রাজধানীর ধানমণ্ডি ও মোহাম্মদপুরের পরিত্যক্ত প্লটের ওপর আবাসিক ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

দুই একর জায়গার উপর ১৫ শ থেকে ২৫ শ বর্গফুটের মোট ২৫৩টি ফ্ল্যাট নির্মাণ করা হবে। এর মধ্যে ২০২টি বিক্রি করা হবে জনগণ ও সরকারি কর্মকর্তাদের মধ্যে এবং বাকি ৫১টি সরকারের আবাসন পরিদপ্তরে হস্তান্তর করা হবে। প্রকল্পের মেয়াদকাল অক্টোবর ২০১৭ থেকে জুন ২০২০ সাল। প্রাক্কলিত ব্যয় ৩৭৩ কোটি টাকা।

মধ্যবিত্ত শ্রেণি ও সরকারি কর্মকর্তারা অপেক্ষাকৃত কম খরচে ৫০ শতাংশ অর্থ বিনা সুদে এবং বাকি অর্থ ৯ শতাংশ সরল সুদে পরিশোধ করতে পারবেন। ধানমণ্ডির ১, ২, ৬/১, ১০/১, ১২/১, ১৫/১ (নতুন) মোহাম্মদপুরের ইকবাল রোড, আসাদ এভিনিউ, হুমায়ুন রোড ও এলিফ্যান্ট রোডে এসব ফ্ল্যাট নির্মিত হবে।

বাংলাদেশ সময়: ১৮:৫৮:৩৪ ● ১৮৪ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরো পড়ুন...