বগুড়া ও মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
প্রচ্ছদ » ঢাকা » বগুড়া ও মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬


বুধবার ● ১১ অক্টোবর ২০১৭

---
ডেস্ক রিপোর্ট: বগুড়া ও মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে ও দুই নারীসহ ৬জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ও গতকাল বুধবার দুপুর সাড়ে ৩টার দিকে এসব দুর্ঘটনা ঘটে। সংবাদ প্রতিদিনের প্রতিনিধিদের পাঠানো খবর।
বগুড়া: ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া শহরের চারমাথা এলাকায় বাসের ধাক্কায় পিতা-পুত্রসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ অক্টোবর) রাত্রী সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামের আবুল ফজল হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (৪৫), আজাদের ছেলে হƒদয় আহম্মেদ (২৫) ও তাদের প্রতিবেশী অমল কুমার বিশ্বাসের ছেলে তপন কুমার বিশ্বাস গেদা (৩৫)। এলাকাবাসী ও পুলিশ জানায়, আজাদের ছেলে হƒদয় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাতে তার বাবা আজাদ ও তাদের প্রতিবেশী গেদা মোটরসাইকেলে করে হƒদয়কে আনতে হাসপাতালে যান। রাত ১০টার দিকে তারা তিন জন একটি মোটরবাইকে বাড়ি ফিরছিলেন। শহরতলীর চারমাথা এলাকায় ইসলাম বোর্ডিংয়ের সামনে পৌঁছালে রংপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। ছিলিমপুর পুলিশ ফাঁড়ির টি এস আই আশুতোষ মিত্র জানান, লাশ তিনটি উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালক ও হেলপারকে আটক করা যায়নি।
মুন্সীগঞ্জ: জেলার সিরাজদিখান উপজেলার রশুনিয়া এলাকায় বাস খাদে পড়ে দুই নারীসহ ৩ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে অনেকেই। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
বুধবার দুপুর সাড়ে ৩টার দিকে এসএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে টঙ্গিবাড়ি যাওয়ার পথে সিরাজদিখানের রশুনিয়া এলাকায় অপর দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটি পানিতে অর্ধ নিমজ্জিত হয়ে পড়ে। নিহতরা হলেন- গীতাপাল (৬০), সালমা বেগম (৪৭) ও ড্রাইভার স্বপন (৩৫)।
দুর্ঘটনার কথা স্বীকার করে টঙ্গিবাড়ি ও সিরাজদিখান সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী লিমা জানান, এই ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে, যার মধ্যে একজন পুরুষ এবং দুইজন নারী।
এসময় প্রথমে চারজন বাস থেকে বেরিয়ে আসতে পারলেও বাকিদের উদ্ধারে কাজ চলছে। উদ্ধারকাজ শেষ হলে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি। সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনুভা জানান, এ ঘটনায় ৩ জন মারা গেছেন এবং গুরুত্বর আহত অবস্থায় একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্য আহতদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮:৩৭:১৫ ● ১৯ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরো পড়ুন...