ইতালির রোমে বাংলাদেশি হত্যা
প্রচ্ছদ » বিদেশ » ইতালির রোমে বাংলাদেশি হত্যা


বুধবার ● ১১ অক্টোবর ২০১৭

---
ইতালি থেকে ইসমাইল হোসেন স্বপন: ইতালিতে মিলন ছৈয়াল (৩৫ ) নামে এক বাংলাদেশি নিখোঁজের দুইদিন পর লিদো অষ্টিয়া নামক স্থানে তার লাশ পাওয়া গেছে। নিহত মিলনের লাশ উদ্বারের পর হত্যার অভিযোগ উঠেছে। গত রবিবার মিলন নিখোঁজ হয়।

এর দুইদিন পর তার লাশ পাওয়া যায় রোমের অদূরে লিদু-দি- অষ্টিয়াতে। তবে ঘটনাটি এখনও পুলিশের তদন্তধীন রয়েছে। ফলে এই মৃত্যুর রহস্যের সঠিক তথ্য এখনও পাওয়া যায়নি।

সুত্রে জানা যায়- তারা দুই ভাই ইতালিতে থাকে। মানুনের বাবার নাম ইসহাক সৈয়াল। গ্রামের বাড়ী ঘরিষার নরিয়া উপজেলায়। সে নতুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

এ ব্যাপারে রোম দূতাবাসের প্রথম সচিব এরফানুল হক বলেন- ঘটনাটি দূতাবাস অবগত আছে। যদি তার আত্বীয় স্বজন দূতাবাসের সহযোগিতা প্রয়োজন মনে করে তাহলে দূতাবাস এ ব্যাপারে সহযোগিতা করবে।

অন্যদিকে ইল ধূমকেতুর কর্ণধার নুরে আলম সিদ্দিকী বাচ্চু তার ফেসবুক আইডিতে যা লিখেছেন তা দেওয়া হল- ইতালীতে হত্যা শোক সংবাদ ( শেয়ার করে সকলকে অবগতি করুন)- ধন্যবাদ আমরা অতীব দুখেঃর সাথে আপনাদের তথ্য দিচ্ছি যে, শরিয়তপুর ইতালী প্রবাসী মিলন সৈয়াল এর লাশ লিদু-দি- অষ্টিয়াতে পাওয়া গেছে- ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মৃত্যু কালে তার বয়স ৩৫ ছিল, তিনি সদ্য বিবাহীত বিধবা স্ত্রী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন । মরুহুম মিলন সৈয়াল শরিয়তপুরের সেলিম হাওলাদার সাহেবের সর্ম্পকে মামাত ভাই ।

ইতালীতে তার ২ সহোদর ভাইও বসবাস করেন । প্রশাসন বিষয়টি তদন্ত চালাছে । আমরা তাহার রুহের মাগফেরাত কামনা করছি, আল্লঅহ যেন তাহাকে বেহেস্ত নসীব দান করেন ও আশু দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার দাবী করছি । যদি কেহ মরহুম কে সর্বশেষ চলা-ফেরা রবিবার বিকাল এর পর দেখে থাকুন বা তত্য থাকে কোথায় কি ভাবে বিষয়টি প্রশাসনকে অবগতি করলে তদন্ত কাজে সহজ হবে ।

বাংলাদেশ সময়: ১৮:৩০:৩৩ ● ১২২ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরো পড়ুন...