প্রধান বিচারপতি নিজে অসুস্থতার কথা জানিয়েছেন: নাসিম
প্রচ্ছদ » টপ লিড (বাম) » প্রধান বিচারপতি নিজে অসুস্থতার কথা জানিয়েছেন: নাসিম


মঙ্গলবার ● ১০ অক্টোবর ২০১৭

---
প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার বিদেশ যাওয়া নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধান বিচারপতি অসুস্থতার কারণে চিকিৎসা নিচ্ছেন। তিনি চিকিৎসার জন্য বিদেশ যাবেন নিজের ইচ্ছায়।

মঙ্গলবার(১০ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে ‘ন্যাশনাল অ্যাডভোকেসি মিটিং অন নিউটেশন’ শীর্ষক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, প্রধান বিচারপতি সম্মানিত ব্যক্তি। তিনি নিজে অসুস্থতার কথা জানিয়েছেন। মানুষ যে কোনো মুহূর্তে অসুস্থ হতে পারে। তিনি এখন বিদেশে যেতে চান। এ নিয়েও রাজনীতি শুরু হয়েছে।

‘তিনি নিজে ডাক্তার দেখাচ্ছেন, চিকিৎসা নিচ্ছেন। এরপরও ওরা (বিএনপি) বলে প্রধান বিচারপতি গৃহবন্দি। আমি স্বাস্থ্যমন্ত্রী যদি তাকে দেখতে যাই, তাহলে রাজনীতি শুরু হয়ে যাবে। এ জন্য ভয়ে তাকে দেখতে যাচ্ছি না’।

নাসিম বলেন, তিনি একজন প্রধান বিচারপতি, তাকে কেন গৃহবন্দি করা হবে। একজন প্রধান বিচারপতিকে কি গৃহবন্দি করে রাখা সম্ভাব।

রোহিঙ্গা বিষয়ে মন্ত্রী বলেন, আমরা এখন কঠিন সমস্যা মোকাবেলা করছি। আমাদের অতিরিক্ত একটি সমস্যা সৃষ্টি হয়েছে। যার মধ্যে লাখ লাখ শিশু আছে। গতকাল প্রায় ৬ লাখ ভ্যাকসিন পাঠিয়েছি। মিয়ানমার তাদের নিজেদের মানুষকে হত্যা করছে। অত্যান্ত দুর্ভাগ্যজনক তারা নিজের সন্তানকে হত্যা করছে। নিজের মা-বোনকে হত্যা করছে।

তিনি বলেন, রাখাইন রাজ্য মিয়ানমারের মধ্যে। সেখানে কোনো স্বাস্থ্য ক্লিনিক নেই। সভ্য দুনিয়ায় এমন কোনো স্থান এখনো আছে! তারা আমাদের এখানে এসেছেন গুলি খেয়ে। শেখ হাসিনা সাহসের সঙ্গে এটা মোকাবেলা করছেন। প্রধানমন্ত্রী মায়ের মমতা নিয়ে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছেন। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে এই রোহিঙ্গা সমস্যার সমাধান হবে।

বাংলাদেশ সময়: ১৯:৩৩:৫৬ ● ২২ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরো পড়ুন...