দক্ষিণ আফ্রিকার পথে মাশরাফি-সাকিব
প্রচ্ছদ » ক্রিকেট » দক্ষিণ আফ্রিকার পথে মাশরাফি-সাকিব


শনিবার ● ৭ অক্টোবর ২০১৭

---
দক্ষিণ আফ্রিকার উদ্দেশে ঢাকা ছেড়েছেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসান। এই দুজনের সঙ্গে আছেন নাসির হোসেন ও সাইফ উদ্দিন। শনিবার (৭ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটসের একটি ফ্লাইটে প্রথমে দুবাই যাবেন তারা। এরপর দুবাই থেকে সরাসরি জোহানেসবার্গে। ৮ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন মাশরাফি-সাকিবরা।

বাংলাদেশ ছাড়ার আগে ওয়ানডেতে ভালো করার প্রতিশ্রুতি দিয়ে গেলেন ওয়ানডে অধিনায়ক, ‘ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ সব সময়ই কঠিন। তবে ওয়ানডেতে বাংলাদেশ এখন সমীহ করার মতো দল। আশা করছি, আমরা ভাল খেলবো।’

১২ অক্টোবর ওয়ানডে সিরিজের আগে হবে একমাত্র প্রস্তুতি ম্যাচ। ১৫ অক্টোবর কিম্বার্লিতে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি। দ্বিতীয়টি হবে পার্লে, ১৮ অক্টোবর। ২২ অক্টোবর ইস্ট লন্ডনে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। এর পর দেশে ফিরবেন মাশরাফি। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি হবে ব্লুমফন্টেইনে, ২৬ অক্টোবর। ২৯ অক্টোবর পচেফস্ট্রুমে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফর।

বাংলাদেশ ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, নাসির হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯:১৮:৩০ ● ১১২ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরো পড়ুন...