আঁখি ভদ্র ইন্ডিপেন্ডেন্ট নিউজে
প্রচ্ছদ » বিনোদন » আঁখি ভদ্র ইন্ডিপেন্ডেন্ট নিউজে


বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০১৭

---
চিত্তমহল প্রতিবেদক: জনপ্রিয় সংবাদ উপস্থাপক আঁখি ভদ্র এটিএন নিউজ ছেড়ে সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে যোগ দিয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভিতে। দীর্ঘ সাত বছরের ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে ওঠা আঁখি ভদ্র নতুন কর্মস্থলে যোগ দেবার বিষয়টি নিয়ে জানান, নতুন চ্যালেঞ্জ সেই সঙ্গে সম্ভাবনার নতুন দিগন্তে পা রাখতেই যোগ দিয়েছি ইন্ডিপেন্ডেন্ট টিভিতে। এটিএন নিউজে সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে সংবাদ উপস্থাপনা ছাড়াও ‘বিজনেস আওয়ার’ নামের অনুষ্ঠান উপস্থাপনায় দর্শকপ্রিয়তা পান আঁখি ভদ্র।
নতুন পরিবেশে কাজ শুরু করেছি। উত্তেজনা ও রোমাঞ্চ দুটোই কাজ করছে ভীষণভাবে। দর্শকরা নতুন পর্দায় আমাকে কিভাবে গ্রহণ করবেন সেটা নিয়েও মনের মধ্যে কাজ করছে ভিন্ন ধরনের উত্তেজনা। কারণ ভালোবেসে আমাকে অনেকেই ডাকতেন ‘এটিএন দিদি’ বলে। দর্শকরাও আমাকে গ্রহণ করেছেন আপন করে।
আসলে আমার আরেকটি পরিবার ছিলো এটিএন নিউজ। ছেড়ে আসা চ্যানেলটিকে ভীষণ মিস করবো আমি। মিস করবো সেখানকার প্রিয়জনদের। আমার প্রেরণার উৎসই ছিলো স্বামী রণদা প্রসাদ। পরিবারের সমর্থন আর সহকর্মীদের সহযোগিতায় আমি আজকের আঁখি ভদ্র। নতুন কর্মস্থলের সফলতা কামনা করে সকলের আশির্বাদ-ও চেয়েছেন জনপ্রিয় এই সংবাদ উপস্থাপক।
ব্রাহ্মনবাড়িয়ায় জš§ হলেও শৈশব, কৈশোর কেটেছে ময়মনসিংহে। বিয়ের পর ময়মনসিংহ ছেড়ে স্বামীর সঙ্গে রাজধানী ঢাকায় চলে আসেন আঁখি ভদ্র। প্রথম প্রথম সঙ্গীত নিয়েই ছিলো ব্যস্ততা। গানই ছিলো জীবনের একটি অংশ।
২০১০ সালে এটিএন নিউজে প্রেজেন্টার হিসেবে নিজের মেধা আর যোগ্যতায় বিশেষ স্থান করে নেন চ্যানেলটিতে।

বাংলাদেশ সময়: ২০:৪৮:৩৭ ● ১৯১৮ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরো পড়ুন...